সংবাদ শিরোনামঃ

ভারতের নদী হত্যা অব্যাহত ** সরকার দ্রুত নির্বাচন দিতে বাধ্য হবে ** সারাদেশে জামায়াতের বিক্ষোভ ** মোদি জিতলে ‘হারবে’ ভারত ** ১৮ দল আন্দোলনের ব্যাপক প্রস্তুতি নিচ্ছে ** বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ; বিচ্ছিন্ন ঘটনার জন্য কোনো বিশেষ ধর্ম দায়ী হতে পারে না : সউদী রাষ্ট্রদূত ** বাংলাদেশ সম্প্রীতির দেশ ** পহেলা বৈশাখে ‘ফিলদি রিচ’দের তাণ্ডব! ** বাংলা নববর্ষ ** সরকারের প্রতিশ্রুতি বাস্তবায়ন না হওয়ায় হতাশ কুষ্টিয়াবাসী ** আত্রাইয়ে ইটভাটায় নষ্ট হচ্ছে ফসলি জমি কমে যাচ্ছে উৎপাদন, পরিবেশ হচ্ছে দূষিত ** ক্ষুধার জ্বালায় হনুমানগুলো কাতর **

ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪২১, ১৭ জমাদিউস সানি ১৪৩৫, ১৮ এপ্রিল ২০১৪

গত ১১ এপ্রিল শুক্রবার জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর ডেমরা থানার রুকন সম্মেলনে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরীর সেক্রেটারি নূরুল ইসলাম বুলবুল

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী সেক্রেটারি নূরুল ইসলাম বুলবুল বলেছেন, বর্তমানে যে সরকার ক্ষমতায় আছে তারা একটি অবৈধ সরকার। ৫ জানুয়ারি কোনো নির্বাচন হয়নি। এদিন একটি তামাশার নাটক মঞ্চস্থ করা হয়েছে। এ সরকারের কোনো নৈতিক গ্রহণযোগ্যতা নেই। তাদের অধীনে যে কোনো সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় এ কথা উপজেলা নির্বাচনে প্রমাণিত হয়েছে। তিনি অবিলম্বে বর্তমান সরকারকে পদত্যাগ করে কেয়ারটেকার সরকারের অধীনে নির্বাচন দেয়ার আহ্বান জানান। গত ১১ এপ্রিল শুক্রবার সকালে জামায়াতে ইসলামী ডেমরা থানা আয়োজিত রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ডেমরা থানা আমীর মুহাম্মদ হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত রুকন সম্মেলনে বক্তব্য রাখেন মহানগরী কর্মপরিষদ সদস্য আবদুস সবুর ফকির, থানা সেক্রেটারি মো. নজরুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, জামায়াতে ইসলামী কুরআন সুন্নাহর আলোকে পরিচালিত একটি পূর্ণাঙ্গ ইসলামী আন্দোলন। জনগণের সমর্থন এবং ভালোবাসায় এ আন্দোলন সিক্ত। নিয়মতান্ত্রিক এবং গণতান্ত্রিক প্রক্রিয়ায় জামায়াতে ইসলামী তার কার্যক্রম পরিচালনা করছে। অজুত জনগণের সমর্থন এবং ভালোবাসায় এ আন্দোলনের পথচলা। মুখের ফুৎকারে জামায়াতে ইসলামীকে নিভিয়ে দেয়া যাবে না।

তিনি বলেন, যে আন্দোলনের কর্মীরা গুলির মুখে দাঁড়িয়েও আল্লাহু আকবার স্লোগান ধ্বনি তোলে, শাহাদাত যাদের জীবনের কামনা, আল্লাহর সন্তোষ এবং জান্নাত লাভ যে আন্দোলনের কর্মীদের জীবনের চূড়ান্ত লক্ষ্য তাদেরকে গুলি করে, গুম করে, নির্যাতন চালিয়ে নিঃশেষ করা যাবে না। সরকারের জুলুম-নির্যাতন যত বাড়বে এ আন্দোলনের প্রতি জনগণের সমর্থন তত বাড়বে এবং আন্দোলনের ভীত মজবুত হবে। নূরুল ইসলাম বুলবুল বলেন, জামায়াতে ইসলামী কুরআন সুন্নাহর ভিত্তিতে একটি আদর্শ ইসলামী কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার সংগ্রাম করছে। ইসলামী বিপ্লবের জন্য দরকার আদর্শ ও নৈতিকতাসম্পন্ন একদল মানুষ। জামায়াতে ইসলামী সে ধরনের আদর্শ যোগ্যতাসম্পন্ন মানুষ তৈরি করছে। তিনি জামায়াতের সদস্যদের সমাজের সকল স্তরে ইসলামী আদর্শের দাওয়াত পৌঁছে দেয়ার মাধ্যমে ইসলামী কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার সংগ্রামকে বেগবান করার আহ্বান জানান। সভাপতির বক্তব্যে মুহাম্মদ হাফিজুর রহমান বর্তমানে ক্ষমতাসীন অবৈধ ও অগণতান্ত্রিক সরকারের পতনে শীঘ্রই যে দুর্বার আন্দোলন শুরু হবে সেজন্য সকল স্তরে সাংগঠনিক মজবুতি অর্জনের জন্য আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

এ পাতার অন্যান্য খবর

অন্যান্য মিডিয়া bdnews24 RTNN Sheersha News barta24 Prothom Alo Daily Nayadiganta Jugantor Samakal Amardesh Kaler Kantho Daily Ittefaq Daily Inqilab Daily Sangram Daily Janakantha Amader Shomoy Bangladesh Pratidin Bhorerkagoj Daily Dinkal Manob Zamin Destiny Sangbad Deshbangla Daily Star New Age New Nation Bangladesh Today Financial Express Independent News Today Shaptahik 2000 Computer Jagat Computer Barta Budhbar Bangladesherkhela Holiday Bangladesh Monitor BBC Bangla Pars Today
homeabout usdeveloped by

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মো. তাসনীম আলম।

এটিএম সিরাজুল হক কর্তৃক হক প্রিন্টার্স ১০/৮ আরামবাগ, ঢাকা-১০০০ হতে মুদ্রিত ও প্রকাশিত। যোগাযোগের ঠিকানাঃ ৪২৩ এলিফেন্ট রোড, বড় মগবাজার, ঢাকা - ১২১৭।

ফোন: ৮৮ ০২ ৪৮৩১৯০৬৫, ই-মেইল: sonarbanglaweekly@gmail.com, weeklysonarbangla@yahoo.com, সার্কুলেশন: ০১৫৫২৩৯৮১৯০, বিজ্ঞাপন: ৪৮৩১৫৫৭১, ০১৯১৬৮৬৯১৬৮, ০১৭৩৪০৩৬৮৪৬।