সংবাদ শিরোনামঃ

আওয়ামী লীগ ভারতের অনুগত ।। বিএনপি জামায়াত চক্ষুশূল ** আবারও প্রমাণিত হলো রাজনৈতিক প্রতিপক্ষকে ঘায়েল করতেই কথিত যুদ্ধাপরাধ বিচারের আয়োজন ** দেশের পরিবর্তে বিদেশী কৃষককে ৭ হাজার কোটি টাকা ভর্তুকি দিচ্ছে সরকার : বঞ্চিত দেশি কৃষক ** দেশের বুকচিরে করিডোর কার্যকর করলো সরকার ** আওয়ামী লীগ দেশকে হানাহানি ও সংঘাতের দিকে নিয়ে গেছে ** ছাত্রশিবিরের স্বাধীনতা দিবসের র‍্যালিতে আওয়ামী ফ্যাসিবাদী পুলিশের বর্বর হামলা ** লিবিয়া এবং করপোরেট আগ্রাসন ** বিশ্বকাপ শিরোপা এবার উপমহাদেশেই **

ঢাকা শুক্রবার ১৮ চৈত্র ১৪১৭, ২৬ রবিউস সানি ১৪৩২, ০১ এপ্রিল ২০১১

ঠাকুরগাঁও: বাংলাদেশ জামায়াতে ইসলামী ঠাকুরগাঁও শহর ও সদর শাখার যৌথ উদ্যোগে গত ২৬ মার্চ বিকালে স্থানীয় জামায়াত অফিস চত্বরে সদর আমীর মাওলানা ফজলে রাববী মোর্তজাবীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুল হাকিম। আলোচনা শেষে মহান স্বাধীনতা যুদ্ধে নিহত শহীদদের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। এর পূর্বে সূর্যোদয়ের সাথে সাথে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

রাণীশংকৈল: অনুরূপ আলোচনা সভা রাণীশংকৈল উপজেলা শাখার উদ্যোগে বিকালে স্থানীয় জামায়াত কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উপজেলা আমীর মাও. রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নায়েবে আমীর মাও. ফয়েজুল ইসলাম, সেক্রেটারি মাওলানা রজব আলী, উপজেলার ভাইস চেয়ারম্যান মাস্টার মিজানুর রহমান ও মো. মতিউর রহমান প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি

বালিয়াডাঙ্গী: দিবসটির গুরুত্ব তুলে ধরে বালিয়াডাঙ্গী উপজেলা জামায়াত অফিসে উপজেলা আমীর অধ্যাপক রফিকুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন উপজেলা সেক্রেটারি মো. শরীফুল ইসলাম ও সাংগঠনিক সেক্রেটারি মাও. খায়রুল ইসলাম।

বাগমারা: বাগমারা (রাজশাহী) সংবাদদাতা : বাগমারায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বাগমারা উপজেলা পরিষদ, স্থানীয় রাজনৈতিক দল, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। এদিকে বিকালে জামায়াতের উপজেলা শাখার উদ্যোগে উপজেলা সদর ভবানীগঞ্জ জামায়াতের কার্যালয়ে দিবসটির তাৎপর্য শীর্ষক আলোচনা ও এক দোয়ার আয়োজন করা হয়। এতে উপজেলা জামায়াতের আমীর অধ্যাপক সিরাজ উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা কর্মপরিষদ সদস্য মাওলানা সামসুল হক, উপজেলা সেক্রেটারি প্রভাষক নজরুল ইসলাম প্রমুখ।

সিংড়া: নাটোর থেকে সংবাদদাতা : নাটোরের সিংড়ায় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে সকালে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে দিনের প্রথম কর্মসূচি শুরু হয়। এরপর উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে ডিসপেস্ন প্রদর্শন করা হয়।

জকিগঞ্জ: বাংলাদেশ জামায়াতে ইসলামী জকিগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদ্যাপন উপলক্ষে গত শনিবার উপজেলা কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আমীর মাওলানা আব্দুল ওয়াহীদের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে বক্তব্য রাখেন সিলেট জেলা (উত্তর) শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি মাওলানা নিজাম উদ্দিন খান, প্রবাসী জামায়াত নেতা সাইয়েদ নূরুজ্জামান, উপজেলা সেক্রেটারি মাওলানা জালাল উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি

চাঁপাইনবাবগঞ্জ: জামায়াতে ইসলামী চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার উদ্যোগে মাওলানা অধ্যাপক আবু বকর এর সভাপতিত্বে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জেলা জামায়াত কার্যালয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমীর ও সাবেক এম পি অধ্যাপক লতিফুর রহমান। বিশেষ অতিথি জেলা নায়েবে আমীর মোহাম্মদ নজরুল ইসলাম। সংবাদ বিজ্ঞপ্তি।

বরিশাল: বাংলাদেশ জামায়াতে ইসলামী বরিশাল মহানগরীর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। বরিশাল মহানগরী জামায়াতের আমীর এ্যাড. মুয়ায্যম হোসাইন হেলালের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগরী জামায়াতের সেক্রেটারি অধ্যক্ষ আমিনুল ইসলাম খসরু, সহকারী সেক্রেটারি মাও. মতিউর রহমান, কর্মপরিষদ সদস্য এ্যাড.সালাহ উদ্দিন মাসুম প্রমুখ। সভাপতির বক্তব্যে এ্যাড. হেলাল বলেন, দেশের স্বাধীনতা ও সার্ভভৌমত্ব রক্ষায় আমাদের জাতি হিসেবে ঐক্যবদ্ধ থাকতে হবে। আমরা যদি দেশের অভ্যন্তরে নিজেদের সঠিক পথে পরিচালিত করতে ব্যর্থ হই তবে আধিপত্ব ও সাম্রাজ্যবাদ আমাদেরকে গ্রাস করতে পারে। সংবাদ বিজ্ঞপ্তি

চারঘাট: বাংলাদেশ জমায়াতে ইসলামী চারঘাট উপজেলা শাখার উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে উপজেলা কার্যালয়ে উপজেলা আমীর অধ্যক্ষ নাজমুল হকের সভাপতিত্বে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন রাজশাহী পূর্ব জেলা সেক্রেটারি মইনুল হোসাইন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের স্বাধীনতার জন্য যে বীর সন্তানেরা জীবন বাজি রেখে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল তাদের সঠিক সংখ্যা, নাম, ঠিকানা আজও জাতি সঠিকভাবে জানে না। যখন যে সরকার ক্ষমতায় আসে তখন সেই সরকারের অনুসারীরা প্রকৃত মুক্তিযোদ্ধা না হয়েও বিভিন্ন সুযোগ সুবিধা ভোগ করেন। তাই প্রকৃত মুক্তিযোদ্ধাদের নামের তালিকা প্রকাশ করার জন্য তিনি সরকারের কাছে দাবি জানান । সংবাদ বিজ্ঞপ্তি

বান্দরবান: মহান জাতীয় দিবস ও স্বাধীনতা দিবস উপলক্ষে বান্দরবান পৌরসভা জামায়াতে ইসলামীর উদ্যোগে পৌর জামায়াতের সেক্রেটারি মাওলানা বদিউল আলমের সভাপতিত্বে স্থানীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় আরো বক্তব্য রাখেন জেলা জামায়াতের নেতা মাওলানা আব্দুল আওয়াল, ইসলামী ছাত্র শিবিরের জেলা সেক্রেটারি মুহাম্মদ সোলাইমান, জামায়াতের সভাপতি ওবায়দুল্লাহ প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি

খুলনা: খুলনা সংবাদদাতা : স্বাধীনতা ও স্বার্বভৌমত্ব রক্ষার অঙ্গীকার নিয়ে নগরীর খানজাহান আলী রোডস্থ দলীয় কার্যালয়ে খুলনা মহানগরী জামায়াতে ইসলামীর উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও মহানগরী আমীর অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার। সভায় বক্তব্য দেন, নায়েবে আমীর অধ্যাপক আব্দুল মতিন, মাস্টার শফিকুল আলম, সেক্রেটারি মাওলানা আবুল কালাম আজাদ, সহকারি সেক্রেটারি খন্দকার আব্দুল খালেক প্রমুখ।

খুলনার কয়রা থানা জামায়াতে ইসলামীর উদ্যোগে স্থানীয় দলীয় কার্যালয়ে থানা আমীর অধ্যক্ষ সোহরাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খুলনা দক্ষিণ জেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা আ খ ম তমিজউদ্দিন।

কুষ্টিয়া: কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ায় যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত হয়েছে। বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদ্যাপিত হয়। স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ জামায়াতে ইসলামী কুষ্টিয়া শহর শাখার আয়োজনে এক আলোচনা সভা ও দোয়ার মাহফিল সকালে শহর জামায়াত কার্যালয়ে অনুষ্ঠিত হয়। শহর জামায়াতের আমীর হাফেজ রফিক উদ্দিন আহমাদ এর সভাপতিত্বে আলোচনা সভায় জামায়াতের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এছাড়াও জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিবসটি উদ্যাপিত হয়।

সিলেট: বাংলাদেশ ইসলামিক ল’ইয়ার্স কাউন্সিল সিলেট মহানগর শাখার উদ্যোগে সম্প্রতি অস্থায়ী কার্যালয়ে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা বারের বিশিষ্ট আইনজীবী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

ল’ইয়ার্স কাউন্সিল সিলেট জেলা শাখার সহ-সভাপতি এডভোকেট সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সমাবেশে বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতিবিদ সিরাজুল ইসলাম শাহীন, বিশিষ্ট আইনজীবী এডভোকেট জিয়াউদ্দিন নাদের, লইয়ার্স কাউন্সিলের সেক্রেটারি এডভোকেট আলীম উদ্দিন প্রমুখ।

মাগুরা: মাগুরা সংবাদদাতা : মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ জামায়াতে ইসলামী মাগুরার উদ্যোগে গত শনিবার স্থানীয় দরিমাগুরা আলামিন কমপেস্নক্স মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অধ্যাপক আশরাফ হুসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন জেলা আমীর আব্দুল মতিন, জেলা সেক্রেটারি হাফেজ মাওলানা লিয়াকত আলী খান।

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জ সংবাদদাতা : মুন্সিগঞ্জ আদর্শ আলিম মাদ্রাসার উদ্যোগে গত শনিবার দুপুরে মহান জাতীয় স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। এতে মাদ্রাসর অধ্যক্ষ মো. মাহবুবুর রহমান স্বাগত বক্তব্য রাখেন। পরে মহান স্বাধীনতা দিবসের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে মাদ্রাসার শিক্ষকরা বলেন, স্বাধীনতা অর্জন করে সেটা যথাযথভাবে রক্ষা করা উচিত।

গাইবান্ধা: জামায়াতে ইসলামী গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে স্থানীয় জেলা কার্যালয় ডা. আব্দুল হামিদের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আমীর ডা. আব্দুর রহিম সরকার, সেক্রেটারি আব্দুল করিম, আমিনুল হক, মাও. আবু বকর সিদ্দিক, রফিকুল ইসলাম নয়া, আবু হাসান প্রমুখ। শেষে দেশ ও জাতির কল্যাণে এক মুনাজাত করা হয়।

নীলফামারী: নীলফামারী সংবাদদাতা : বাংলাদেশ জামায়াতে ইসলামী নীলফামারী শহর শাখার উদ্যোগে ২৬ মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে এক আলোচনা সভা গত শনিবার বিকালে জামায়াতের জেলা কার্যালয় আলহেলাল একাডেমি হলরুমে অনুষ্ঠিত হয়। নীলফামারী শহর জামায়াতের আমীর অধ্যাপক খায়রুল আনামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি এডভোকেট আমানুল্লাহ, জেলা কর্মপরিষদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মন্টু ও মফিদ আলম,নীলফামারী শহরের সেক্রেটারি এডভোকেট আল ফারুক, এডভোকেট শহিদুল ইসলাম ও প্রভাষক মো. মুছা প্রমুখ।

পার্বতীপুর: পার্বতীপুর (দিনাজপুর) থেকে সংবাদদাতা : পার্বতীপুরে জামায়াতের স্বাধীনতা দিবস উদ্যাপন উপলক্ষে গত ২৬ মার্চ স্থানীয় জামায়াত অফিসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পৌর আমীর মাওলানা মো. ইউনুস আলীর সভাপতিত্বে উপজেলা আমীর মো. আনোয়ার হোসেন বলেন, ৮০ হাজার মুক্তিযোদ্ধা বর্তমান ৬ লক্ষ হলো কিভাবে জাতি তা জানতে চায় এবং চাটুকারদের বাদ দিয়ে সঠিক মুক্তিযোদ্ধাদের তালিকা তৈরি করে তাদের পুনর্বাসন করার জোর দাবি জানান।

পীরগাছা: পীরগাছা (রংপুর) থেকে সংবাদদাতা : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপন উপলক্ষে গত শনিবার পীরগাছা জামায়াতের কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উপজেলা আমীর এটিএম আজম খানের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা সেক্রেটারি মোত্তালিব হোসাইন, সাবেক উপজেলা আমীর রহিম উদ্দিন আহম্মেদ, ইউনিয়ন আমীর বক্তজমান মন্ডল, ও জামায়াত নেতা আব্দুল জববার প্রমুখ। এদিকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে উপজেলা প্রশাসন দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদ্যাপন করেন।

রংপুর: রংপুর সংবাদাতা : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ইসলামী ছাত্রশিবির রংপুর মহানগরীর উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। স্থানীয় শাপলা চত্বর শিবিরের কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ শেষে স্থানীয় শাপলা চত্বরে এক সমাবেশের আয়োজন করে। উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন ইসলামী ছাত্রশিবিরের মহানগর সভাপতি মো. আলমগীর হোসাইন। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামায়াতে ইসলামী রংপুর জেলা আমীর অধ্যাপক মাহবুবুর রহমান বেলাল।

বেনাপোল: বেনাপোল সংবাদদাতা : ৪০তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবসটি নানা আয়াজনের মধ্যদিয়ে পালন করেছে বেনাপোলবাসী। শহীদদের স্মরণে বেনাপোল কাস্টম হাউজ এবং বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসায় আয়াজন করা হয় ক্রীড়া প্রতিযোগিতা আলোচনা সভা ও দোয়া মাহফিল।

সেনবাগ: সেনবাগ (নোয়াখালী) সংবাদাদাতা : মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে গত শনিবার নোয়াখালীর সেনবাগে জামায়াতের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পৌর সভাপতি মাওলানা মো. হানিফের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা আবু সাকের মো. জাকারিয়া । বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা আবদুল মালেক, সেক্রেটারি মাওলানা নুরুল আবছার, বায়তুলমাল সেক্রেটারি নুরুল হুদা মিলন, পৌর সেক্রেটারি মাওলানা এয়াছিন মিয়াজী প্রমুখ।

শেরপুর: শেরপুর সংবাদদাতা : যথাযোগ্য মর্যাদা ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আজ ২৬ মার্চ শনিবার শেরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে শেরপুরের জেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক, শিক্ষা, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ব্যাপক কর্মসূচি গ্রহণ করে। এসব কর্মসূচির মধ্যে ছিল সরকারি-বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন, শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, কুচকাওয়াজ, শরীরচর্চা প্রদর্শনী, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, শিশুদের চিত্রাংকন, আবৃত্তি, সংগীত প্রতিযোগিতা, হাসপাতাল, জেলখানা, এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন, মসজিদ, মন্দিরে বিশেষ প্রার্থনা, ক্রীড়া প্রতিযোগিতা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

শাহীন একাডেমি ফেনী: মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শাহীন একাডেমি স্কুল এন্ড কলেজ ফেনীতে ২৬ মার্চ শনিবার এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ এম. একরামুল হক ভূঞা। সভাপতির আলোচনায় তিনি প্রথমেই স্বাধীনতা যুদ্ধের শহীদদের স্মরণ করেন এবং তাদের রুহের মাগফিরাত কামনা করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

দোহার: সংবাদদাতা : গত ২৬ মার্চ বাংলাদেশ জামায়াতে ইসলামী দোহার শাখার উদ্যোগে দোহার শাখা অফিসে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী দোহার উপজেলার সেক্রেটারি এবিএম কামাল হোসেন, দোহার পৌর আমীর মো. আকতার হোসেন, বীর মুক্তিযোদ্ধা মো. মুসলেম উদ্দিন খান বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মী।

ফোরাম অব ডিপেস্নামা ইঞ্জিনিয়ার্স নারায়ণগঞ্জ: মহান স্বাধীনতা রক্ষায় প্রকৌশলীদের ঐক্যবদ্ধ সংগ্রামে এগিয়ে আসতে হবে। বলেছেন আননূর সোসাইটির চেয়ারম্যান মাওলানা মঈন উদ্দীন আহমাদ। তিনি ২৪ মার্চ ফোরাম অব ডিপেস্নামা ইঞ্জিনিয়ার্স (এফডিই)-এর নারায়ণগঞ্জ জেলা শাখা কর্তৃক আয়োজিত স্বাধীনতা দিবস স্মরণে এক আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছিলেন। এফডিই-এর নারায়ণগঞ্জ জেলা শাখা সহসভাপতি ইঞ্জিনিয়ার মনোয়ার হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান বক্তা ছিলেন। এফডিই কেন্দ্রীয় সভাপতি ইঞ্জিনিয়ার মো. গিয়াসুদ্দিন।

প্রধান বক্তা ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন সমস্ত ডিপেস্নামা ইঞ্জিনিয়ারকে মুসলিম জাতিসত্তা বজায় রেখে সততা ও ন্যায়নিষ্ঠতা নিয়ে প্রযুক্তি জগতে উন্নতি সাধনের আহবান জানান। তিনি এফডিই নারায়ণগঞ্জ জেলা শাখার ২০১১ সালের জন্য প্রকৌশলী সেলিম আকবরকে সভাপতি ও প্রকৌশলী আ. হাইকে সেক্রেটারি করে ১৫ সদস্যের এক কার্যকরী কমিটির নাম ঘোষণা করেন। প্রেস বিজ্ঞপ্তি।

বিয়ানীবাজার: বাংলাদেশ জামায়াতে ইসলামী বিয়ানীবাজার পৌরসভার উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন পৌর আমীর মাওলানা জমির হোসাইন। প্রধান অতিথি ছিলেন উপজেলা আমীর মাওলানা ফাকুল ইসলাম। সংবাদ বিজ্ঞপ্তি।

সোনারগাঁ: জামায়াতে ইসলামী সোনারগাঁ উপজেলার উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা, উপজেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন উপজেলা আমীর দেওয়ান মো. শোরশেদ আলম। প্রধান আলোচক ছিলেন উপজেলা সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা ইকবাল হোসাইন ভূঁইয়া। সংবাদ বিজ্ঞপ্তি।

এ পাতার অন্যান্য খবর

অন্যান্য মিডিয়া bdnews24 RTNN Sheersha News barta24 Prothom Alo Daily Nayadiganta Jugantor Samakal Amardesh Kaler Kantho Daily Ittefaq Daily Inqilab Daily Sangram Daily Janakantha Amader Shomoy Bangladesh Pratidin Bhorerkagoj Daily Dinkal Manob Zamin Destiny Sangbad Deshbangla Daily Star New Age New Nation Bangladesh Today Financial Express Independent News Today Shaptahik 2000 Computer Jagat Computer Barta Budhbar Bangladesherkhela Holiday Bangladesh Monitor BBC Bangla Pars Today
homeabout usdeveloped by

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মো. তাসনীম আলম।

এটিএম সিরাজুল হক কর্তৃক হক প্রিন্টার্স ১০/৮ আরামবাগ, ঢাকা-১০০০ হতে মুদ্রিত ও প্রকাশিত। যোগাযোগের ঠিকানাঃ ৪২৩ এলিফেন্ট রোড, বড় মগবাজার, ঢাকা - ১২১৭।

ফোন: ৮৮ ০২ ৪৮৩১৯০৬৫, ই-মেইল: sonarbanglaweekly@gmail.com, weeklysonarbangla@yahoo.com, সার্কুলেশন: ০১৫৫২৩৯৮১৯০, বিজ্ঞাপন: ৪৮৩১৫৫৭১, ০১৯১৬৮৬৯১৬৮, ০১৭৩৪০৩৬৮৪৬।